আজ- বৃহস্পতিবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২১ ইং

পিরোজপুরে নিহত যুবলীগ নেতা শুভ’র আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া

পিরোজপুরের নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র আত্মার মাগফিরাত কামনায় পিরোজপুর কেন্দ্রীয় মসজিদে মিলাদমাহাফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার জুমার নামায শেষে জেলা যুবলীগ, সদর উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের আয়োজনে এ মিলাদ মাহাফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহাফিলে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সিনিয়র সহ সভাপতি শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর যুবলীগের সভাপতি আবু সাইদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ মুসল্লিরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি জোবায়ের আহমেদ।

উল্লেখ্য, গত ০৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে ওই ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থীর লোকজনের হামলা ও গুলিতে গুলিবিদ্ধ হয় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয় সেখানে ১৫ নভেম্বর সোমবার রাত ১১টায় শুভ’র মৃত্যু হয়। প্রায় ৫ শহ¯্রাধীক মানুষের উপস্থিতিতে জানাযা নামায শেষে বুধবার (১৭ নভেম্বর) পৌর করবস্থানে তাকে দাফন করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.