আজ- রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

পিরোজপুর পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম পিপিএম এর সাথে পিরোজপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে পিরোজপুর সুপারের কার্যালয়ের হলরুমে এ মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম পিপিএম পিরোজপুরের আইন-শৃংখলা রক্ষাসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, সাংবাদিক হচ্ছে সমাজের আয়না। তারা স্বচ্ছভাবে কাজ করলে অপরাধ দমনে আইন শৃংখলা বাহিনীও সুচারুভাবে কাজ করতে পারে।
তিনি আরও বলেন, পুলিশ ও সাংবাদিক পরস্পর পরস্পরের বন্ধু। পুলিশ এবং সাংবাদিক সততা ও ন্যায়নিষ্টভাবে কাজ করলে সেখানে আইন-শৃংখলাসহ সার্বিক পরিস্থিতি ভাল থাকতে বাধ্য।
সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম, নবনির্বাচিত সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার মো. মুকিত খান, পিরোজপুর সদর থানার ওসি মো. আশিকুজ্জামান, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট মাহমুদ হোসেন, এম এ রব্বানী ফিরোজ, শফিউল হক মিঠু, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, শিরিনা আফরোজসহ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ