আজ- রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ ইং

পিরোজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে শ্লোগানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

পিরোজপুরে ৫ মে একটি সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে শ্লোগানের প্রতিবাদে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের উপর গুলি ও বোমা নিক্ষেপ সহ কয়েকদিন ধরে সন্ত্রাসী বাহিনী কর্তৃক ছাত্রলীগ নেতা, স্বেচ্ছাসেবকলীগ নেতা এবং জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়ি ভাংচুর এবং হামলার ও লুটপাটের প্রতিবাদে এবং আসামীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ সহ সহযোগী অংগ সংগঠনের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শহরের টাউন ক্লাব থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দামোদর ব্রিজের উপরে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকিব, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম সুমন, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ নেতৃবৃন্দ। বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু।

সভায় বক্তারা বলেন, পিরোজপুর শহরে ৫ মে একটি সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যারা শ্লোগান দিয়েছে তারা কখনো আওয়ামীলীগের কেউ হতে পারে না। তারা জামাত-বিএনপির দোষর বা দলে ঘাপটি মেরে থাকা জামাত-বিএনপির লোক। তাই যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে শ্লোগান দিয়েছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করতে হবে। এছাড়া পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র উপর গুলি ও বোমা নিক্ষেপ , জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীবের বাড়িতে ডাকাতির উদ্দেশ্য হামলা ও ভাংচুর সহ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ নেতাদের বাড়িতে হামলার ও লুটপাটের প্রতিবাদ করেন। এ সময় বক্তারা এ ঘটনার মামলায় আসামীদের অবিলম্ভে গ্রেপ্তারের দাবী জানান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.