আজ- শনিবার, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২১ ইং

পিরোজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের দোয়া মাহাফিল

পিরোজপুরে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামীলীগ। আজ মঙ্গলবার বিকেল ৫টায় জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাশিদা আকরাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শহিদুল হক পান্না, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক নুরুল হুদা আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মুজিব অভি।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দক্ষিনাঞ্চল সহ সারা বাংলাদেশের যে পরিমানে উন্নয়ন হয়েছে অন্য কেউ এত উন্নয়ন করতে পারেনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এ দেশে নিরাপদ আল্লাহ তাকে দীর্ঘায়ু দান করুক।

আলোচনা সভা সভা শেষে দোয়া ও মাহাফিল অনিুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কবরস্থান মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতা কামনায় এবং জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.