আজ- সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলাবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদ্য বিদায়ী সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদ্য বিদায়ী দপ্তর সম্পাদক শিখ ফিরোজ আহম্মেদ, সদ্য বিদায়ী প্রচার সম্পাদক খান মো: আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, পৌর আয়োমীলগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের প্রতি দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুল্লাহ আল মামুন মুয়াল্লী।

এসময় বক্তারা বলেন, জাতির পিতার স্বপ্ন ছিলো সোনার বাংলা বির্নিমান আজ তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা তার স্বপ্ন পূরণে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আমাদের অঙ্গিকার হোক অসাম্প্রদায়িক ক্ষুধামুক্ত দারিদ্রতামুক্ত বাংলাদেশ নির্মানে শেখ হাসিনার সরকারকে আবারো দেশ পরিচালনায় সুযোগ করে দেয়া।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ