আজ- রবিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মাদক ব্যবসায়ী ও সেবীদের আত্মসমর্পণ, সন্ত্রাস জঙ্গীবাদ নারী ও শিশু নির্যাতন বিরোধী সুধী সমাবেশ

পিরোজপুরে মাদক ব্যবসায়ী ও সেবীদের আত্মসমর্পণ, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন বিরোধী এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইনস্ মিলনায়তনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বিপিএম, পিপিএম ।
সুধী সমাবেশে পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিীকী, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক,সমাজ সেবক এস এম নজরুল ইসলাম, সাংবাদিক মাহমুদ হোসেন, গৌতম চৌধুরী, মুনিরুজ্জামান নাসিম, জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী গোলাম মাওলা নকীব, প্রেসক্লাব সাধারণ সম্পাদকতানভীর আহমেদ, কলেজ ছাত্রী নুসরাত জাহান মনি সহ বিভিন্ন উপজেলার চেয়ারম্যান গণ। অনুষ্ঠান পরিচালান করনে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন।
সভায় প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসাায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে এ মাদক ব্যবসায়ী ও সেবীরা বাধাগ্রস্থ করে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। তিনি সমাজের সর্বস্থরের মানুষের সহযোগিতা নিয়ে বরিশাল বিভাগের সকল জেলা থেকে চিরতরে মাদক ণির্মুলের ঘোষনা দেন।
পরে জেলার বিভিন্ন উপজেলার একজন নারী সহ ১৭ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী অতিথিদের কাছে আত্মসর্ম্পণ করেন। এ সময় আত্মসম্পর্ণনকারী প্রত্যেককে ফুল দিয়ে শুভেচ্ছা ও পুলিশের পক্ষ থেকে তাদের পূনর্বাসনের জন্য রিক্সাভ্যান, সেলাই মেশিন, চা বিক্রির সরঞ্জাম সহ বিভিন্ন উপহার তুলে দেন প্রধান অতিথি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ