আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মারুফ হাসান কে আহবায় ও এমদাদুল হক মাসুদ কে সদস্য সচিব করে জেলা যুবদলের কমিটি ঘোষণা

পিরোজপুর জেলা যুবদরের আশিংক আহবায় কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রিয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ শফিকুল ইসলাম মিল্টন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিরোজপুর জেলা যুবদলের আশিংক আহবায় কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে মারুফ হাসান কে আহবায়ক ও এমদাদুল হক মাসুদকে সদস্য সচিব করে ০৮ সদস্য বিশিষ্ট্য জেলা যুবদলের কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক মো: কামরুজ্জামান তুষার, যুগ্ম আহবায়ক এমডি বদিউজ্জামান শেখ রুবেল, যুগ্ম আহবায়ক রিয়াজ সরদার, যুগ্ম আহবায়ক সালমান জাকির, যুগ্ম আহবায়ক মো: রিয়াজ সিকদার, যুগ্ম আহবায়ক তানজিদ হাসান শাওন।

নবগঠিত কমিটির আহবায়ক মারুফ হাসান জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন এবং নবগঠিত কমিটির সদস্য সচিব এমদাদুল হক মাসুদ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন। যুগ্ম আহবায়ক এমডি বদিউজ্জামান শেখ রুবেল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। যুগ্ম আহবায়ক তানজিদ হাসান শাওন জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত ২০১৮ সালে মো: মিজানুর রহমান শাহীনকে সভাপতি ও মো: সহিদুল ইসলাম সাঈদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটি গত পাঁচ বছর সংগঠনের কার্যক্রম চালায়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ