আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মেহনতি মানুষদের “ফ্রেন্ডস ৯৭”ব্যাচ এর খাদ্য সামগ্রী বিতরণ

সম্প্রতি ঘূর্নিঝড় আম্ফানের তাণ্ডব ও করোনাভাইরাস সংকটের মধ্যে যখন দেশের উপকূলীয় অঞ্চলের সাধারন খেটে খাওয়া মানুষগুলো অসহায় হয়ে পড়েছে ঠিক তথনই এসব অসহায় মানুষদের খাদ্য সহায়তার জন্য এক চমৎকার উদ্যোগ গ্রহন করেছেন পিরোজপুর জেলার এস এস সি ৯৭ ব্যাচ এর সাবেক শিক্ষার্থীদের সামাজিক সংগঠন “ফ্রেন্ডস’ ৯৭” পিরোজপুর।
“ইউনিটি ফর ওয়েলফেয়ার “এই শ্লোগানকে সামনে রেখে মেহনতি মানুষের পাশে দাঁড়াতে দেশ বিদেশে অবস্থানরত বন্ধুদের আহ্বান জানিয়ে সবাইকে সাথে নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায় সংগঠনটি। তারই প্রেক্ষিতে আজ শুক্রবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে প্রাথমিক পর্যায়ে প্রায় শতাধিক অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সরবারহ খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তেল, পিয়াজ, আলু, লবন, সাবান।
খাদ্য সহায়তামূলক কর্মকাণ্ডে অংশগহন করেন এই ৯৭ব্যাচ এর বন্ধু শেখ ফরিদুল হক মিন্টু, মাজাহারুল ইসলাম মাসুম, মহিউদ্দিন এমরান, মশিউর রহমান ওয়াদুদ, রেজা সোহেল, খালিদ হোসেন, নিরু প্রমুখ।

এ বিষয়ে ”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সমন্বয়কারী মো: তারিকুল ইসলাম বলেন, পর পর দুটি দুর্যোগ ঘূর্নিঝড় আম্ফান ও করোনা মহামারিতে মানুষ যখন ভীষণ অসহায় ঠিক সেই সময় বিবেকের তাড়না ও সামাজিক দায়িত্ববোধ থেকে আমরা এস এস সি ৯৭ ব্যাচের বন্ধুরা মিলে দুস্ত অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। আশাকরি এই ধরনের সামাজিক কর্মকাণ্ড সামনের দিনগুলোতে আর ব্যাপক ভাবে অব্যহাত থাকবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ