আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক সম্রাজ্ঞী সাদিয়া আফরোজ দোলাকে গ্রেপ্তার করেছে পুলিশ

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাদক  সম্রাজ্ঞী সাদিয়া আফরোজ দোলা কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দেবরকাঠী এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। সাদিয়া আফরোজ দোলা (৩৪) পিরোজপুর শহরের দক্ষিন মাছিমপুর এলাকার মোঃ আবির শেখ প্রিন্স এর স্ত্রী।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, সদর থানার অফিসার ইনচার্জ আশিকুজ্জামান এর নেতৃত্বে এসআই(নিঃ) রঞ্জিত সরকার, সংগীয় অফিসার ফোর্স এবং র‌্যাব-০৮ এর একটি টিমের সহায়তায় তথ্য প্রযুক্তির মাধ্যমে সদর থানাধীন কলাখালী ইউনিয়নের দেবরকাঠী এলাকা হতে  তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ীতে তল্লাশিকরে বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে জিআর-২৬৪/১৮ (পি) এর মামলায় যাবজ্জীবন সাজা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান আরো জানান, মাদক স¤্রাজ্ঞী খ্যাত সাদিয়া আফরোজ দোলা জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।  যাবজ্জীবন সাজা প্রাপ্ত মামলা ছাড়াও সাদিয়া আফরোজ দোলার বিরুদ্ধে দেশের বিভিখন্ন এলাকায় একাধিক মাদক মামলা রয়েছে। এর মধ্যে পিরোজপুর সদর থানার জি আর নং-৩৪, তারিখ- ২২ ফেব্রুয়ারি-২০২৩; ধারা- ৩৬, ইন্দুরকানী থানার, এফআইআর নং-৩/৪০, জি আর নং-৪০/২২, তারিখ- ১৭ মে, ২০২২; ধারা- ৩৬, সদর থানার, জি আর নং-২৬৪, তারিখ- ১০ সেপ্টেম্বর, ২০১৮; ধারা- ১৯, কেএমপি এর খুলনা সদর থানার , জি আর নং-২০৭, তারিখ- ০৯ জুন, ২০১৫; ধারা- ১৯(১) বিচারে সাজাপ্রাপ্ত -আসামীকে পাচ বছর সশ্রম কারাদন্ড পাচ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ড প্রদানকারা হয়।  সৈয়দপুর রেলওয়ে জেলা এর খুলনা রেলওয়ে থানা থানার , এফআইআর নং-১, তারিখ- ০৯ এপ্রিল, ২০১৫; ধারা- ২৫ ই এর ১ (ই) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন। খুলনা এর বটিয়াঘাটা থানার জি আর নং-১৪৫, তারিখ- ২১ আগস্ট, ২০১৪; ধারা- ২৫ ই এর ১ (ই) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ