আজ- সোমবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ ইং

পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ এর হত্যার নেপথ্যকারী ও সকল আসামীদের দ্রুত বিচারের দাবীতে বিক্ষোভ ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। মঙ্গলবার বিকালে এ উপলক্ষে সিঅফিস বঙ্গবন্ধু চত্তর থেকে একটি বিক্ষোভ বের হয়। বিক্ষোভটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর রোডে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন সিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, শুভদীপ শিকদার শুভ, প্রচার সম্পাদক শওকত খান, দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান, সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জুবায়ের মিন, সদস্য মোঃ আতিকুল ইসলাম হিরা, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ।

যুবলীগ নেতা শুভ হত্যার ঘটনায় পিরোজপুরে প্রতিনিয়তই চলছে বিভিন্ন কর্মসূচী। ছড়িয়েছে উৎবেগ উৎকন্ঠা। নেতাকর্মীরা বলছেন এ হত্যার প্রধান আসামি ও বিদ্রোহী চেয়ারম্যান প্রাার্থী গ্রেপ্তারকৃত নাসির উদ্দিন মাতুব্বরকে যারা পৃষ্ঠপোষকতা করছে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সৈনিক হতে পারে না, তারা বিএনপি-জামায়াত মদদপুষ্ট একটি অশুভ চক্র । কোন অন্যায়কারী যেন ছেড়ে দেওয়া না হয়।

শুভর হত্যার সাথে জড়িত ও হত্যা পরিকল্পনা কারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। নাসির এতো ক্ষমতা কই পায়? তাকে এতো ক্ষমতা কে দেয়? তার ক্ষমতার উৎস খুজে দেখতে হবে। নিষ্ঠুর এ হত্যাকান্ডের সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত জেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্রকারী ও কুশীলবদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলবে। আর নাসির মাওলানার ফাঁসি সহ তার গডফাদারদের দ্রুত কঠোর বিচারের আওতায় এনে কঠিন শাস্তির দাবী করেন বক্তারা।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.