আজ- রবিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ ইং

পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে পিরোজপুর জেলা আওয়ামী লীগ। আজ মঙ্গলবার বিকেলে শহরের টাউন ক্লাব মাঠে থেকে এক সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউনক্লাব রোডে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড কানাই লাল বিশ^াস, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, রাজলক্ষি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ চক্রবর্তী, জেলা সে¦চ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পাভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু। সভা পরিচালনা করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু।
সমাবেশে স্থানীয় হিন্দু মুসলিম ধর্মীয় নেতৃবৃন্দ ও আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আমাদের সবাইকে মিলেমিশে সাস্প্রদায়িক সম্প্রিতি রক্ষা করতে হবে। এদেশে হিন্দু মুসলিম ভাই ভাই রাজনৈতিক ফয়দার জন্য সাম্প্রদায়িক সম্প্রিতি বিনষ্টের চেষ্টা চলছে। সরকারের সাথে ভারতের সম্পর্ক কে খারাপ করার জন্যই হিন্দু সম্প্রদায়ের সাথে এমন আচারন করা হচ্ছে। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে সকল অশুভ শক্তির মোকাবেলা করতে হবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.