আজ- শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সাংবাদিকদের আর্থিক অনুদান দিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

পিরোজপুরে করোনা দুর্যোগকালীন সময়ে অন্যান্য পেশার মানুষের মত দুর্বিষহ জীবন যাপন করছে সংবাদিক পেশার সাথে জড়িতরা। আর সবচেয়ে বেশি বিপাকে রয়েছে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত সংবাদকর্মীরা।
করোনা দুর্যোগের এই আপদকালীন সময়ে পিরোজপুরে কর্মরত সংবাদকর্মীদের পাশে দাঁড়িয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি। পিরোজপুর-১ সংসদীয় আসনের অধীন পিরোজপুর সদর, নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায় কর্মরত এসব সাংবাদিকদের আর্থিক সহায়তা দিয়েছেন তিনি। মন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য দুই লক্ষ টাকা, নাজিরপুর প্রেসক্লাবের জন্য এক লক্ষ টাকা এবং নেছারাবাদ (স্বরূপকাঠী) প্রেসক্লাবের জন্য এক লক্ষ টাকা অনুদান দিয়েছেন। এর আগেও মন্ত্রী স্থানীয় সাংবাদিকদের পিপিই এবং আর্থিক সহায়তা দিয়েছেন।
এ বিষয়ে পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু বলেন, বর্তমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম পিরোজপুর-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পূর্বেও পিরোজপুরের সাংবাদিকদের বিভিন্ন সময়ে নানাভাবে সহযোগিতা করেছেন। করোনা দুর্যোগকালীন এই সময়ে সাংবাদিকরা মন্ত্রীর কাছ থেকে আর্থিক সহায়তা পেয়ে খুবই উপকৃত হয়েছে। সাংবাদিকদের আর্থিকভাবে সহযোগিতা করায় তিনি পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে মন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।
দুর্যোগকালীন সময়ে মফস্বলের সাংবাদিকদের আর্থিক সহায়তা প্রদান করায় মন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম এবং নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি এইচ এম লাহেল মাহমুদ।
এর আগে করোনার সংক্রমনের কারণে আদালত বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া পিরোজপুরে কর্মরত ৫৬ জন আইনজীবী এবং ২০ জন আইনজীবী সহকারীকে নিজস্ব তহবিল থেকে ৩ লক্ষ টাকা প্রদান করেছেন মন্ত্রী। এছাড়া তিনি পিরোজপুর-১ আসনের তিনি উপজেলায় কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনী পেশার ২৭ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ