আজ- মঙ্গলবার, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সাংবাদিক-ডাক্তারসহ নতুন করে আক্রান্ত ৪৯ ॥ জেলায় মোট আক্রান্ত ৫৯৭

 

 

 

 

 

 

 

 

 

পিরোজপুরে সাংবাদিক, ডাক্তারসহ নতুন করে ৪৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫৯৭ জন। বুধবার রাতে নতুন আক্রান্তদের রিপোর্ট পাওয়া গেছে বলে জানান পিরোজপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির রঞ্জন অধিকারী।
তিনি জানান, জেলার নতুন আক্রান্ত ৪৯ জনের মধ্যে সদর উপজেল ও সদর হাসপাতালের ১৭ জন, ইন্দুরকানী উপজেলায় ৩ জন, কাউখালী উপজেলায় ৭ জন, ভান্ডারিয়া উপজেলায় ৩ জন, মঠবাড়িয়া উপজেলায় ১৮ জন এবং নাজিরপুর উপজেলায় ১ জন রয়েছে।
পিরোজপুরে নতুন আক্রান্তদের মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা সংবাদদাতা মুক্তিযোদ্ধা গৌতম নারায়ণ রায় চৌধুরী, ডা. নানী গোপাল রায় ও তার স্ত্রী রয়েছেন। তারা হোমকোয়ারেন্টাইনে আছেন।
পিরোজপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলা এ পর্যন্ত মোট ৩ হাজার ৩৬৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল পিসিআর ল্যাব ও ঢাকায় প্রেরণ করা হয়েছে। এর মধ্যে কোভিড-১৯ পজেটিভের সংখ্যা ৫৯৭টি এবং নেগেটিভ ২২৩১টি। মোট পেন্ডিং রিপোর্টের সংখ্যা ৫১২টি। করোনা পজেটিভ থেকে সুস্থ হওয়ার সংখ্যা ২৭০ জন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৮ জন।
পিরোজপুর জেলায় করোনাভাইরাসে উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা-
পিরোজপুর সদর উপজেলায় (সদর হাসপাতাল সহ) ১৪৯ জন, ভান্ডারিয়া উপজেলায় ৮৫ জন, মঠবাড়িয়া উপজেলায় ১৮৮ জন, কাউখালী উপজেলায় ৫৩ জন, নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলায় ৬১ জন, ইন্দুরকানী উপজেলায় ২৫ জন এবং নাজিরপুর উপজেলায় ৩৬ জন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফস্টাইল,সারাদেশ