আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সিমেন্ট বোঝাই ট্রলার ডুবি : নদীতে নিখোঁজ ট্রলার মালিকের লাশ উদ্ধার

পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলায় কঁচা নদীতে ১৯ শত বস্তা সিমেন্ট সহ একটি ট্রলার ডুবিতে ট্রলারে থাকা কাউয়ুম খান নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আজ শুক্রবার সকালে ১০ টার দিকে জেলার ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রাম সংলগ্ন স্থান থেকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরি দল নিহত কাউয়ূমের লাশ উদ্ধার করে। নিহত কাউয়ুম খান (৩৭) বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামের শহীদ খানের ছেলে এবং ডুবে যাওয়া রায়হান-২ নামের ট্রলারটি মালিক।
ভান্ডারিয়া থানার ওসি এস.এম. মাকসুদুর রহমান জানান, বৃহস্পতিবার রায়হান-২ নামের ট্রলারটি মাংলা থেকে সিমেন্ট বোঝাই করে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে বিশ্রাম নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় ভান্ডারিয়া উপজেলার কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের রাস্তা সংলগ্ন বেড়ি বাঁধের পাশে স্থানে নোংগর করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কঁচা নদীর তীরবর্তী ট্রলার নোংগর করা এলাকা থেকে প্রায় ২০/২৫ শতাংশ জমি নদীতে ডুবে যায়। এ সময় সেখানে নোংগর করা ট্রলারটিও ডুবে যায়। এ সময় ওই ট্রলারে থাকা ট্রলার মালিক কাউয়ূম নিঁখোজ হলেও ট্রলারে থাকা এর চালক আ: মান্নান (৬৫) ও হেলপার ফয়সাল বেপারী (১৫) সাতরে উপরে উঠে যায়।
ওসি এস.এম. মাকসুদুর রহমান আরো জানান, নিঁেখাজের পর থেকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরি নিঁেখাজ কাউয়ূমের সন্ধান করে আজ সকালে নদী থেকে কাউয়ূমের মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্ত করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ