আজ- বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের ৭টি উপজেলায় সুষ্ঠ পরিবেশে চতুর্থ ধাপের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্টিং ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা নির্বাচন অফিসের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তাফিজুর রহমান।
আলোচনা সভায় প্রধান অতিথি সাংবাদিকদের কাছ থেকে নির্বাচনকালীন বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সেগুলো সমাধানের বিভিন্ন দিক নির্দেশনা দেন।
এ সময় প্রধান অতিথি বলেন, উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ স্বচ্ছতার সাথে অনুষ্ঠিত হবে। এতে কোন ধরণের অনিয়ম করতে দেওয়া হবে না। অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগীতা আশা করেন।
এদিকে নির্বাচনে পিরোজপুর সদর, নাজিরপুর ও মঠবাড়িয়া উপজেলার জন্য বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। এই তিনটি উপজেলার জন্য বাড়তি এক প্লাটুন করে বিজিবি সদস্য মোতায়েন করা হবে।

বিভাগ: বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ