আজ- সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৫

ফেরদৌস রহমান : পিরোজপুরে বাস ও অটোরিকশার সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় অটোরিকশার আরও পাঁচজন যাত্রী আহত হয়। আহতদের পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রফিকুল ইসলাম শেখ (৪৫) এর বাড়ি পিরোজপুর সদর উপজেলার শারিকতলা গ্রামে।আহতরা হলো নিহত রফিকুল ইসলামের মাতা সালেহা বেগম, স্ত্রী রুমা বেগম, ছেলে আবীর ও রাকিব এবং শ্যালিকা সাবিনা বেগম।
নিহত রফিকুলের ভাগিনা আরিফুল ইসলাম জানান, একটি অটোরিকশায় করে আজ শনিবার সকালে রফিকুল তার পরিবারের সদস্যদের নিয়ে পিরোজপুরে থেকে বাগেরহাটের খানজাহান আলী (রঃ) মাজারে যাচ্ছিল। সকাল সাড়ে ১১টার দিকে পিরোজপুর-খুলনা সড়কের বলেশ্বর ব্রিজের পশ্চিম প্রান্তের ঢালে পৌছার পর বরিশাল থেকে খুলনাগামী ধানসিঁড়ি পরিবহনের একটি বাস পিছন থেকে অটোরিকশাটিকে সজোরে আঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় রফিকুল। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি কর।
পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ রাসেল মিয়া জানান, রফিকুলকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। এছাড়া আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এদিকে ধানসিঁড়ি পরিবহনের গাড়িটি আটকের চেষ্টা চলছে বলে জানান পুলিশ।

বিভাগ: বরিশাল বিভাগ