আজ- শুক্রবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ২শত ফুট আর্জেন্টিনা পতাকা নিয়ে ফুটবল প্রেমিদের শোভাযাত্রা

বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে মেতে উঠেছে পিরোজপুরের আর্জেন্টিনা ভক্ত ফুটবল প্রেমিরা। আর্জেন্টিনা ও মেসি ভক্তরা তাদের প্রিয় দলের শুভকামনায় শ্লোগানে ম্লোগানে জানান দেন তাদের প্রতি ভালবাসার কথা। একে কেন্দ্র করে পিরোজপুরের সরকারি বালক বিদ্যালয় মাঠ যেন পরিনত হয় মেসি ভক্তদের মিলন মেলায়। এখানেই থেমে থাকেননি তারা। আর্জেন্টিনা ও মেসিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রাও করেছে।

আজ মঙ্গলবার বিকেল ৪ টায় ফুটবলপ্রেমি আজমল হুদা নিঝুম এর আয়োজনে শহরের সরকারি বালক বিদ্যালয় মাঠ থেকে দুইশত ফুট দীর্ঘ পতাকা নিয়ে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার স্কুল মাঠে গিয়ে শেষ হয়। অর্জেন্টিনা ভক্তদের আশা এবার তাদের প্রিয় দল শিরোপা নিয়েই তাদের দেশে ফিরবেন। আর আনন্দ উম্মাদনায় ভাসবেন সারা বিশে^র আর্জেন্টিনা ও মেসি প্রেমিরা। এসময় টিম আর্জেন্টিনাকে স্বাগত জানিয়ে মুহুর মুহুর স্লোগান দেয় ফুটবল প্রেমীরা।

ফুটবলপ্রেমি আজমল হুদা নিঝুম জানান, পিরোজপুরের মানুষ খেলা ফুটবলপ্রেমী। বিশ্বকাপ ফুটবল আসলেই আমরা উৎসবে মেতে উঠি। তাই এবারের বিশ্বকাপে সকলের প্রিয় আর্জেন্টিনা ও লিও মেসি কে ভালোবেসে আমরা ফুটবলপ্রেমীরা ২ শত ফুট লম্বা পতাকা নিয়ে আনন্দ শোভাযাত্রা করেছি। আশা করিছি ফুটবল বিশ^কাপকে আমরা মিলেমিশে ভালোভাবে উদযাপন করবো।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ