আজ- শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি

পিরোজপুরে রাষ্ট্রায়ত্ত বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে। সোমবার সকালে শহরের নড়াইল পাড়া এলাকায় এ পেঁয়াজ বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, “বাজারদর নিয়ন্ত্রণে রাখতে শহরের একটি স্থানে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার থেকে আরও কয়েকটি স্থানে দিনে ৪ টন পেঁয়াজ ৪৫ টাকা কেজিতে বিক্রি করা হবে।”

পেঁয়াজ বিক্রি কার্যক্রম উদ্বোধন কালে সিনিয়র সাংবাদিক মুনিরুজ্জামান নাসিম আলী, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি জহিরুল হক টিটু, টিসিবির জিলার আরমান এন্টারপ্রাইজের প্রোপাইটার তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক খেলাফত হোসেন খসরুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রির খবর পেয়ে মুহুর্তের মধ্যে দোকানের সামনে দীর্ঘ লাইন পড়ে যায় ক্রেতাদের। এ সময় ক্রেতাদের ভীড় সামলাতে আইন-শৃংখলা বাহিনীর সদস্যদেরও হিমসিম খেতে হয়।

টিসিবি’র ডিলারের প্রতিনিধি মানিক লাল চক্রবর্তী জানান, তুরস্ক থেকে আমদানী করা এ পেঁয়াজ ৪৫ টাকা কেজিতে বিক্রি করা হচ্ছে এবং জনপ্রতি এক কেজি করে পেঁয়াজ দেয়া হচ্ছে। তিনি জানান, প্রাথমিকভাবে ৩ টন পেঁয়াজ তিন দিনে দেয়া হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,সারাদেশ