আজ- রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ ইং

পিরোজপুর জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইউনিয়ন ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

পিরোজপুরে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে শারিকতলা ইউনিয়ন ছাত্রদল। শুক্রবার বিকেলে সদর উপজেলা ৬নং শারিকতলা ইউনিয়ন আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর থানা ছাত্রদলের সদস্য সচিব মো: রানা মল্লিক। বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আরাফাত রহমান কোকো যুব ও ক্রিয়া সংসদের জেলা সভাপতি মাসুদ আহম্মেদ রানা, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের সদস্য সচিব রাফি শিকদার মুন্না।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাইফুল ইসলাম, ছাত্রদল নেতা আবুল কালাম শিপন, আবু নাহিদ। সভাপতিত্ব শারিকতলা ইউনিয়ন ছাএদলের তানভিরুল ইসলাম হাসিব। অনুষ্ঠান পরিচালনা করেন সদর থানা ছাত্রদলের সদস্য জাহিদুল ইসলাম।

আলোচনা সভায় অতিথিরা বলেন, স্বাধীনতার পর জিয়াউর রহমান তৎকালীন বাংলাদেশ সরকার কর্তৃক বীর উত্তম খেতাবে ভূষিত হন পরে তিনি সেনাপ্রধান হন। মোশতাক সরকারের ৮১ দিনের শাসনের পর ১৯৭৫ সালের ৭ নভেম্বর তিনি বাংলাদেশের প্রধান সেনা প্রশাসক ও রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণ করেন। তিনি প্রথমে জাতীয় গণতান্ত্রিক দল (জাগদল) এবং ১৯৭৭ সালে বিএনপি গঠন করেন।

এই জাতীয়তাবাদী নেতার জনপ্রিয়তা দেশি-বিদেশি চক্রান্তকারীরা কখনোই মেনে নিতে পারেনি, তাকে হত্যা করা হয়। এই মর্মান্তিক ঘটনার মধ্য দিয়ে একজন মহান দেশপ্রেমিককে দেশবাসী হারায়।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.