আজ- বৃহস্পতিবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২১ ইং

পিরোজপুর জেলা দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

পিরোজপুরে জেলা দাবা লীগ-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা স্টেডিয়ামে জেলা পুলিশের পৃষ্ঠপোষকতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে র্ভাচ্যুয়ালে বক্তব্য রাখেন মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ.ম.রেজাউল করিম এমপি। পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মাওলা নকীব, পেসক্লাবের এডহক কমিটি আহবায়ক গৌতম নারায়ন চৌধুরী । অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লাহ আজাদ হোসেন।

প্রধান অতিথি মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ.ম.রেজাউল করিম এমপি সারাদেশে যখন অনাকাঙ্কিত পরিস্তিতি নানা ভাবে আমরা অলস সময় অতিক্রম করছি সে ক্ষেতে আমাদের মেধার চর্চা জন্য দাবা খেলার প্রতিযোগীতাটা অত্যান্ত গুরুত্বপূর্ণ। এক্ষেতে নিজেদের উৎকর্ষ সাধিত হয় নিজেদের জ্ঞানের চর্চা হয় এবং কৌশল বুদ্ধিমত্তার চর্চা হয়।

মন্ত্রী আরো বলেন দেশের বিভিন্ন জায়গায় যখন বেশ কিছু অনাকাঙ্কিত ঘটনা ঘটেছে সেখানে পিরোজপুরের পরিবেশ সম্পূর্ণ শান্ত রয়েছে। জেলার পূজা উদযাপন পরিষদ মসজিদ মাদ্রাসার ইমাম সুপার মুসল্লিগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে বলেই জেলায় কোন প্রকার অনাকাঙ্কিত ঘটনা ঘটেনি। স্বাধীনতা বিরোধী একটি চক্র যারা দেশে অশান্তি সৃষ্টি করতে চাচ্ছে। এই চক্র যেনো কোন ভাবে শান্তি নষ্ট করতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। কোন ভাবে মুসলিম ও অন্যান্য ধর্মের মানুষদের সাথে আমাদের হাজার বছরের ভ্রাতৃত্ববোধ নষ্ট হতে দেয়া যাবেনা।

আলোচনা সভা শেষে দাবা লীগে চ্যাম্পিয়ন পিরোজপুর সোনালী অতীত ক্লাব এবং রানার্সআপ হয় শহীদ খোকন স্মৃতি ক্লাব কে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান। দাবা লীগে জেলার ৮টি ক্লাবের মোট ৪৮ জন নারী ও পুরুষ খেলোয়ার অংশ গ্রহন করেন। জেলা দাবা লীগে জেলার সেরা খেলোয়ার হয় সরদার রাহাত নূর পরাগ।

 

 

 

 

 

 

 

 

 

বিভাগ: অন্যান্য,খেলার খবর,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.