আজ- সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কায় প্রার্থী আঃ ছালাম বাতেন

আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম বাতেন। আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করবেন আঃ ছালাম বাতেন।বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম বাতেন সেখপাড়া এলাকার পিতা- মৃত হাবিবুর রহমান শেখ এর পুত্র।আঃ ছালাম বাতেন ১৯৮৯ সাল থেকে অদ্যাবধি একাধিক বার কমিশনার এবং পরে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সাম্প্রতিক করনা মহামারি সময়ে ঘরে বসে না থেকে জিবনের নিরাপত্তা উপেক্ষা করে বিভিন্ন ভাবে অসহায় মানুষের পাশে দারিয়েছেন।  তিনি বিভিন্ন সময়ে মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে বাড়ি বাড়ি গিয়ে লিপ্লেট বিতরণ করেছেন, মাইকিং এর মাধ্যমে কভিট ১৯ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির চেষ্টা করেছেন বিভিন্ন মসজিদে মসজিদে ইমাম সাহেবের মাধ্যমে কভিট ১৯ এর প্রচার ও দোয়া কামনা করেছেন। অসহায় গরিবের মধ্যে নগদ টাকা প্রদান করা এবংবিভিন্ন জায়গায় বিনামূল্যে মাস্ক বিতরন করেছেন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ও পৌর মেয়র কতৃক দেওয়া ত্রান-সাহায্য বাড়িতে বাড়িতে পৌছে দিয়েছেন। বাংলাদেশ সরকার কতৃক দেওয়া ১৫০০ ওএমএস কার্ড প্রদান করা, যাতে করে ১০ টাকা কেজির চাল কিনতে পারে। ৩৭৬ জন গরিব মানুষের মধ্যে সরকারি ২৫০০ টাকা প্রদান করেছেন এছাড়াও নিজের সামর্থ্য অনুযায়ী ত্রান-সাহায্য বিতরণ করেছি।

বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম বাতেন বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের মানুষের রাত দিন সেবা করে আসছি। কোন মানুষ বিপদে পড়লে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। করনা সন্দেহে মধ্য রাস্তা নিবাসী শাজাহান শেখ মারা গেলে আমি তাকে গোসল করানো থেকে শুরু করে দাফন দেয়া পর্যন্ত সব কাজ নিজের ছেলে ও অন্য সহযোগীদের নিয়ে সম্পন্ন করেছি।জীবনের বাকি দিনগুলো এভাবেই মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। ১৬ জানুয়ারী কাউন্সিলর পদে আমাকে বিজযী করলে ৫নং ওয়ার্ড তথা পৌরবাসীর সেবা করে যাবো।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ