আজ- শুক্রবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

পিরোজপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে মো: সাদুউল্লাহ লিটন বিপুল ভোটে বিজয়ী

 

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুরে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কা নিয়ে মো: সাদুউল্লাহ লিটন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন সাদুউল্লাহ লিটন তার নিকটতম প্রতিদ্বন্দিকে পিছনে ফেলে বিপুল ভোটে জয়লাভ করেছেন। এ নিয়ে তার ভোটার ও শুভাকাঙ্খিদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে। জয়লাভের পরে তার সমর্থকরা তার এলাকায় মিছিল করে জয়ের উল্লাস করেছে। সাদুউল্লাহ লিটন পিরোজপুর মহাকুমা আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস সোবাহান মোক্তার সাহেবের সুযোগ্য নাতি।

পিরোজপুর পৌরসভার ৮টি সাধারণ কাউন্সিলর এবং ৩টি সংরক্ষিত (মহিলা) ওয়ার্ডের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার অনুষ্ঠিত এ নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে বিজয়ীরা হলেন ১নং ওয়ার্ডে সরদার জিয়াউল হাসান (টিপু সরদার), ৩নং ওয়ার্ডে মো. জিদান আহম্মেদ (জসীম), ৪নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম সিকদার, ৫নং ওয়ার্ডে আব্দুস সালাম বাতেন, ৬নং ওয়ার্ডে মো. আনোয়ারুল কবির (কবির সিকদার), ৭নং ওয়ার্ডে মো. সাদুল্লাহ লিটন, ৮নং ওয়ার্ডে মো. আ. হাই হাওলাদার, ৯নং ওয়ার্ডে মুহাম্মদ নজরুল ইসলাম শিকদার।
তিনটি সংরক্ষিত (মহিলা) ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন নির্বাচিত হয়েছেন মমতাজ বেগম বুলু (১,২,৩ নং ওয়ার্ড), ঈসিতা বেগম হ্যাপি (৪,৫,৬ নং ওয়ার্ড) এবং হাফিজা আকতার খুশি (৭,৮,৯ নং ওয়ার্ড)।
পিরোজপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নির্বাচিত হয়েছেন। এছাড়া ২নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মো. আবুয়াল হোসেন সিকদার।

বিভাগ: অন্যান্য,জাতীয়,বরিশাল বিভাগ,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.