আজ- রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে জেলা প্রশাসকের শুভেচ্ছা প্রদান

পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবার্হী কমিটিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। আজ সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান কমিটির সকল সদস্যদের উত্তরীয় পরিয়ে দেন এবং সকলকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাধবী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজম্ব) মো: আমিনুল ইসলাম, জেলা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি ) কফিল উদ্দিন মাহমুদ, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, প্রেসক্লাব সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ সহ প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, সাংবাদিকরা যে সমাজের দর্পন তা পিরোজপুরের সাংবাদিকদের দেখলে বোঝা যায়। দেশের জেলা পর্যায়ে যে কোন এলাকার সাংবাদিকদের চেয়ে পিরোজপুরের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে বেশি আগ্রহী। যে কোন এলাকার উন্নয়ন সঠিক ভাবে তুলে ধরার জন্য প্রশাসনের পাশাপাশি শক্তিশালী সাংবাদিক নেতৃত্ব প্রয়োজন তা পিরোজপুর প্রেসক্লাব উদাহরণ হতে পারে। কারণ পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকরা সাদাকে সাদা ও কালো কে কালো বলতে দ্বিধা করে না।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ