আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর প্রেসক্লাবের নির্বাচনে শামীম সভাপতি – তানভীর সাধারন সম্পাদক

পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় এডহক কমিটির আহবায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পরে দুপুর ২ টায় শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত চলে কার্য নির্বাহী কমিটির নির্বাচন। মোট ৫১ জন ভোটারের মধ্যে ৪৮ জন ভোটার তাদের ভোট প্রদান করে ১৯ সদস্য বিশিষ্ট প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটি-২০২২ নির্বাচিত করে। নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন পিরোজপুরের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাহিদ ভুঞা। সন্ধ্যায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: নাহিদ ভুঞা ফলাফল ঘোষনা করেন।

এতে আগামী ২০২২ সালের জন্য সভাপতি হয়েছেন এস এম রেজাউল ইসলাম শামিম(দৈনিক ইনডেপেনডেন্ট), দু’জন সহ সভাপতি হয়েছেন ইমাম হোসেন মাসুদ (খবর পত্র) ও খেলাফত হোসেন খসরু (পিরোজপুরের কথা), সাধারন সম্পাদক তানভীর আহমেদ (যমুনা টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সহ সাধারন সম্পাদক জিয়াউল হক (সময় টেলিভিশন) কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান (বিডি নিউজ২৪ ডটকম), দপ্তর ও পরিসম্পদ সম্পাদক মো: তামিম সরদার (ইনডিপেনডেন্ট টিভি ও দৈনিক আজকের পত্রিকা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু (পিরোজপুর কন্ঠ), ক্রীড়া সম্পাদক মোঃ রেজওয়ান ইসলাম সাজন (সাপ্তাহিক বলেশ্বর), তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক শেখ আবু মোহাম্মদ জুবায়ের (পিরোজপুরের বানী)।

এছাড়া নির্বাহী কমিটির ৯ জন সদস্য হলেন, মাহমুদ হোসেন (বাংলাদেশ বেতার), মাহামুদুর রহমান মাসুদ (মানব জমিন), খালিদ আবু (আমাদের সময়) এম এ রব্বানী ফিরোজ(দৈনিক খবর), কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব (গ্রামের সমাজ),কবির হোসাইন (দীপ্ত টিভি), অভিজিৎ মন্ডল(৭১,টিভি), জহিরুল হক টিটু (যায়যায় দিন), হাসান মামুন (আলোকিত বাংলাদেশ)।

 

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,ভিডিও খবর,মিডিয়া,রাজনীতি,শিক্ষাঙ্গন,সারাদেশ