আজ- সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুর-বাগেরহাট সড়কে মোটরসাইকেল সংর্ঘষে নিহত-২

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর-বাগেরহাট সড়কের বলেশ^র ব্রিজ সংলগ্ন মহেষপুরা এলাকায় দুই মোটরসাইকেল সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। আজ বুধবার রাত ৮ টায় এ ঘটনা ঘটে বলে জানান মোড়েলগঞ্জ উপজেলার মহেষপুরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রাজেট।
নিহতরা হলো পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার আফজাল সরদারের ছেলে সোহান সরদার (২৫) এবং একই এলাকার মহাদেব সাহার ছেলে স্বপন সাহা (২৪)। এ সময় একই মোটরসাইকেলে থাকা রহিম নামের আরেকজন গুরুতর আহত হয়।
এ ঘটনার প্রতক্ষ্যদর্শী জাকির হোসেন জানান, রাত ৮ টার দিকে মহেষপুরা মোড় থেকে দুইটি মোটরসাইকেল পিরোজপুরের দিকে আসছিল। এ সময় নিহতদের মোটরসাইকেলের পিছন থেকে আরেকটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে করে দুইটি মোটরসাইকেল পড়ে যায় এবং সামনের মোটরসাইকেলে থাকা স্বপন সাহা ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীরা আহতাস্থায় সোহান ও রহিমকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. ননী গোপাল রায় জানান, গুরুতর আহতাস্থায় সোহানকে হাসপাতালে নিয়ে আসার পরপরই মারা যায় এবং আহত আরেক জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
মোড়েলগঞ্জ উপজেলার মহেষপুরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রাজেট জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে স্বপন নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ । এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

বিভাগ: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ