আজ- রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ ইং

পিরোজপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী

পিরোজপুর বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।  তিনি বৃহস্পতিবার এক বানীতে তিনি বলেন, পিরোজপুরসহ সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারোক। এসময় তিনি জেলার সকল শ্রেনীর মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

জিয়াউল আহসান গাজী আরো বলেন, করোনা মাহামারির লকডাউনের মধ্যে মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বগীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ উল ফিতর। ঈদ উল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধ উবুদ্ধ করে।

মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে। ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যামান ক্রান্তিলগ্নে সব ধর্ম, বর্ণ ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদ উল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য ঐক্য, দ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজকরা।

এসময় জিয়াউল আহসান গাজী  দেশ ও জাতির জন্য বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যদের সুস্ধ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.