আজ- রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে সমৃদ্ধি কর্মসূচীর মাধ্যমে ফ্রী চক্ষু ক্যাম্প ও ছানী অপারেশন

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে সমৃদ্ধি কর্মসূচীর মাধ্যমে ফ্রী চক্ষু ক্যাম্প ও ছানী অপারেশন করেছে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার(রিক)। সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কদমতলা জর্জ হাই স্কুল এন্ড কলেজে পিকেএসএফ এর অর্থায়নে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার(রিক) এর সমৃদ্ধি কর্মসূচীর মাধ্যমে(বিএনএসবি) চক্ষু হাসপাতালে শিরোমনি খুলনা এর কারিগরি সহযোগিতায় ফ্রী চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়।

ফ্রী চক্ষু ক্যাম্প পরিদর্শন করেন বরিশালের জোনাল ম্যানেজার এবিএম জাহিদুল কবির, এরিয়া ম্যানেজার মো: সাইফুল ইসলাম, পিরোজপুর এরিয়া, কদমতলা জর্জ হাই স্কুল এন্ড কলেজের সম্মানিত প্রধান শিক্ষক বাবু  এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী শংকর দেবনাথ, পিরোজপুর সদর শাখার শাখা ব্যবস্থাপক মোঃ দুলাল হাওলাদার, প্রবীণ কল্যাণ কর্মসূচির আঞ্চলিক সমন্বয়কারী জনাব মোঃ ফারুক রহমান, শারিকতলা ও শংকরপাশা সমৃদ্ধি কর্মসূচির সম্মানিত ইপিসি মোখলেছুর রহমান ও বাবু জয়দেব শর্মা।

ফ্রী চক্ষু ক্যাম্পে ৩৩৪ জন উপকার ভোগীকে সেবা প্রদান করা হয়। ফ্রী ছানী অপারেশনের জন্য ৪৯ জন উপকার ভোগীকে নির্বাচন করে বিএনএসবি চক্ষু হাসপাতালে চোখের ছানি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ