আজ- শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও তার সহধর্মীনী‘র আশু রোগমুক্তি ও সুস্থ্যতার জন্য পিরোজপুর ইয়ুথ সোসাইটির আয়োজনে দোয়া ও মোনাজাত

পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান  মজিবুর রহমান খালেক এবং তার সহধর্মীনী বরিশাল বিভাগীয় মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সালমা রহমান হেপী‘র আশু রোগমুক্তি ও দ্রুত সুস্থ্যতার জন্য দোয়া ও মোনাজাত করা হয়েছে।মঙ্গলবার বিকেলে শহরের টাউনক্লাব মিলনায়তনে পিরোজপুর ইয়ুথ সোসাইটির আয়োজনে এ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি খালিদ আবু, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক মো: হাসিবুল ইসলাম হাসান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজারহাট কাশেফুল ইলুম মাদ্রাসার ইমাম মোস্তাফিজুর রহমান।

মজিবুর রহমান খালেক কোভিড-১৯ এ আক্রান্ত হলে ৮ তারিখ শনিবার ঢাকার স্কায়ার হাসপাতালে ভর্তি করা হয়। মজিবুর রহমান খালেক তিনদিন ধরে আইসিইউ তে রয়েছেন এবং তার ও তার সহধর্মীনী সালমা রহমান হেপী কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে আইসলিশনে চিকিৎসাধীন রয়েছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,শিক্ষাঙ্গন,সারাদেশ