আজ- বৃহস্পতিবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২১ ইং

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শুভ কে গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি ফুলু ও সাধারণ সম্পাদক জিয়াউল গাজী

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ কে নৌকার প্রচারনা শেষে গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিবিদ্ধ হওয়ার পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত ১১.০১ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ মারা যায় বলে জানান সাথে থাকা যুবলীগের নেতারা। নিহত ফয়সাল মাহবুব শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদা’র পুত্র। তিনি পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ছিলেন।

মঙ্গলবার এক লিখিত বার্তার মাধ্যমে জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ কে নির্মম ভাবে গুলি করে হত্যা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি। এ ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্ব্বোচ্চ শাস্তির দাবী জানান তিনি।

উল্লেখ্য, গত ০৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে মোঃ তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে রাতে শহরে ফিরছিল নৌকা প্রতীকের সমর্থক দলীয় নেতাকর্মীরা। ফেরার পথে ওই ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও: নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজনের হামলা ও তাদের গুলিতে গুলিবিদ্ধ হয় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয় সেখানেই শুভ’র মৃত্যু হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,ভিডিও খবর,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.