আজ- মঙ্গলবার, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ইন্দুরকানী প্রতিনিধি : গত ৪ জানুয়ারী বৃৃহষ্পতিবার দৈনিক পত্রিকা ও অনলাইন পোর্টালে ইন্দুরকানীতে আত্মসাত কৃত কৃষি উপকরণ পাথরঘাটা নেওয়ার পথে জনতার হাতে উদ্ধার খবরটি উপজেলা কৃষি কর্মকর্তার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদটি আদৌ সত্য নয়। ইন্দুরকানী উপজেলা কৃষি কর্মকর্তা কামরুন নেছা সুমি উক্ত প্রকাশিত সংবাদটির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

কৃষি কর্মকর্তার অপারেশন জনিত কারণে অসুস্থ্য থাকায় তার শশুর বাড়ি মঠবাড়িয়া থেকে আত্মীয়রা তাকে দেখতে আসে। এ সি আই কোম্পানির হাইব্রীড ধান,জীপসাম ও বোরন সার, ব্রাক এর সূর্যমুখীর বীজ, বিএডিসির সয়াবিনের কিছু বীজ নিজ জমিতে চাষাবাদের জন্য নিজস্ব তহবিল থেকে কৃষি কর্মকর্তার ক্রয় করা ছিল। পরে ক্রয়কৃত কিছু বীজ তার আত্বীয় কে দেয়া হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা কামরুন নেছা সুমি বলেন, কিছু সংবাদ কর্মী বিস্তারিত খোঁজ খবর না নিয়ে বিভ্রান্ত মুলক সংবাদ পরিবেশন করে যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার ব্যক্তিগত তহবিল থেকে ক্রয় করা বীজের ম্যামো রশিদ আমার কাছে সংরক্ষিত আছে। ভবিষ্যতে এই ধরনের সংবাদ পরিবেশন করার পূর্বে ভাল ভাবে খোঁজ খবর নিয়ে পরিবেশন করার জন্য অনুরোধ করা হইল।

বিভাগ: অন্যান্য,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ