আজ- রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

প্রাথমিক শিক্ষায় অবদানে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মিরাজুল ইসলাম মিরাজকে জিয়া গাজীর অভিনন্দন

প্রাথমিক শিক্ষায় অবদান রাখার জন্য পিরোজপুরের ভান্ডারিয়ার উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পিরোজপুর জেলা যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। আজ মঙ্গলবার এক বাতায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী নির্বাচিত চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

রবিবার (১ নভেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক পরিপত্রে এ তথ্য জানা গেছে। মিরাজুল ইসলাম বর্তমানে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।
উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম প্রাথমিক বিদ্যালয় থেকে ঝরে পড়া রোধ, প্রাথমিক শিক্ষার মানোন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠানে ব্যক্তিগত তহবিল থেকে আসবাবপত্র প্রদান, শ্রেণিকক্ষ নির্মাণ, দরিদ্র শিশুদের পোষাক সরবরাহ ও ও প্রতি বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থীকে চার হাজার টাকা দিচ্ছেন।

এছাড়া তিনি উপজেলার ১৬৫টি প্রাথমিক বিদ্যালয়ে ব্যক্তিগত তহবিল থেকে বঙ্গবন্ধু কর্নার ও মুক্তিযোদ্ধা কর্নার তৈরি করে দিয়েছেন। মিরাজুল ইসলাম ২০১৪ থেকে ২০১৯ সালের জানুয়ারি পর্যন্ত উপজেলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। ২০১৯ সালের এপ্রিল মাসে নির্বাচনে তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম বৈশ্বিক মহামারি করোনায় ব্যক্তিগত তহবিল থেকে ভান্ডারিয়া উপজেলার দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌঁছে দেন। এছাড়া ভান্ডারিয়া উপজেলা হাসপাতালে করোনা স্যাম্পল কালেকশন বুথ করে দেন।

মিরাজুল ইসলামের বাড়ী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলীখালী ইউনিয়নের তেলীখালীতে। তার বাবা প্রয়াত শাহাদাত হোসেন তেলীখালী ইউনিয়নের একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার বড় ভাই মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। অপর ভাই শামসুদ্দিন হাওলাদার তেলীখালী ইউনিয়নের চেয়ারম্যান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.