আজ- বৃহস্পতিবার, ৩০শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জানুয়ারি, ২০২২ ইং

বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন। শেখ হাসিনার শাসন আমলে কোন দূর্নীতি চলবে না। তিনি নিজে দূর্নীতি করেন না। তিনি সাধারণ মানুষের অধিকার আদায়ে সার্বক্ষনিক কাজ করেন। যারা দূর্নীতি করে তাদের বাংলাদেশে কোন জায়গা নাই। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস একটি ঐতিহাসিক বিষয়। বঙ্গবন্ধু না থাকলে আমরা আজ স্বাধীনতা বা স্বার্বভৌমত্য কোনটাই পেতাম না। সেদিন মানুষ তার ডাকে সাড়া দিয়ে এক খন্ড স্বাধীন ভূখন্ডের আশায় যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে স্বাধীনতা সংগ্রামের ডাক দিয়েছিলেন সে স্বপ্ন বাস্তবায়নে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

বুধবার পিরোজপুর সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে টাউন ক্লাব স্বাধীনতা মঞ্চে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোস্তফা কামাল, স্বরূপকাঠী পৌর মেয়র গোলাম কবির, জেলা যুবলীগের সাবেক আহবায়ক পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটুসহ আরো অনেকে। সভা পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম সিকদার মন্টু এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরন।

এসময় জেলা, বিভিন্ন উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালী টাউন ক্লাব থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউনক্লাবে এসে শেষ হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.