আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে হাজারো নেতা-কর্মী নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করলেন আসন্ন জেলা পরিষদ নির্বাচনের পিরোজপুর থেকে জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী। মঙ্গলবার দুপুরে হাজারো নেতা-কর্মীদের নিয়ে জাতির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার প্রাঙ্গনে পুষ্পমাল্য অর্পন শেষে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী ঢাকা থেকে পিরোজপুর আসার পথে প্রথমে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করবেন তা আগে জানতে পেড়ে প্রায় শতাধিক গাড়ী নিয়ে টুঙ্গিপাড়ায় আগে থেকেই অবস্থায় করতে ছিলো পিরোজপুরের আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের হাজারের উপরে নেতা-কর্মী। পরে তাদের সাথে নিয়েই জাতির পিতার মাজার জিয়ারত করেন পিরোজপুর থেকে জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করেই তিনি তার নির্বাচনের কার্যক্রম শুরু করছেন। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর উপর আস্থা রেখে তাকে আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছেন। মনোনয়ন পেয়ে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেছেন এবং মনোনয়ন বোর্ডেে অন্য সকল আওয়ামীলীগের নেতাদের তিনি ধন্যবাদ জানান।

এছাড়া আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হবেন আশা করছেন।”

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ