আজ- রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন তারই কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সন্মাননা দিয়েছেন…..পিরোজপুর পৌরসভার মেয়র মো: হাবিবুর রহমান মালেক

পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্জ মো: হাবিবুর রহমান মালেক বলেছেন বঙ্গবন্ধু এ দেশের মানুষদের স্বাধীনতা এনে দিয়েছেন। বঙ্গবন্ধুর জন্যই আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। পরাজয়ের শৃঙ্খল থেকে আমাদের বের করে এনেছিলেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সন্মাননা দিয়েছেন। আজ মুক্তিযোদ্ধারা বিশ হাজার টাকা করে সন্মানী পাচ্ছেন। তিনি মুক্তিযোদ্ধাদের বসবাসের জন্য বীরনিবাস তৈরী করে দিয়েছে। শেখ হাসিনার সরকার না থাকলে মুক্তিযোদ্ধারা এত সুযোগ সুবিধা কখনোই পেতেন না।

তিনি আরো বলেন একাত্তরের পরাজিত শক্তিরা এখনো চুপ করে ঘাপটি মেরে আছে। তারা যেনো মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুর পৌরসভা মিলনায়তনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংবর্ধণা অনুষ্ঠানে এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা নুরদীদা খালেদ রবি, বীর মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সেন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বাতেন, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌরসভার সচিব বনি আমিন।

এসময় পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ, পিরোজপুর পৌরসভার সকল কাউন্সিলর, প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ