আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় আনোয়ার হোসেন মঞ্জুর ঘরে ফাটল : রাজাকার পুত্রকে সদস্য সচিব করার জেপি’র ৮ নেতার পদত্যাগ

নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে পিরোজপুরের ভান্ডারিয়ায় আনোয়ান হোসেন মঞ্জুর দল জাতীয় পার্টি (জেপি) তে ভাঙন ধরেছে। জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু মনোনীত  উপজেলা জেপি কমিটিতে রাজাকার ছেলেকে সদস্য সচিব করায়  ক্ষুব্ধ হয়ে নবগঠিত কমিটির  ৮ যুগ্ম আহ্বায়ক পদত্যাগ করেছেন।  খোদ জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর নিজ এলাকায় দলের মধ্যে ফাঁটল ভিন্ন দৃষ্টি দেখছেন রাজনীতিবিদরা। এটি জেপি’র জন্য আসনি সংকেত হতে পারে বলেও মনে করেন তারা।

বুধবার (২ জুলাই) বিকেলে ভান্ডারিয়া প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেন। পদত্যাগ করা যুগ্ম আহ্বায়করা হলেন, ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, গৌরিপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধূরী, জেলা পরিষদ সদস্য আ. হাই হাওলাদার, মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার, খালেকুজ্জামান নিপু, শাহ আলম, নজরুল ইসলাম বাচ্চু।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেপির উপজেলা যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান মৃধা, সাবেক সদস্য সচিব ছিদ্দিকুর রহমান টুলু।

বক্তব্যে তারা বলেন, চিহ্নিত রাজাকার আশ্রাব আলী তালুকদারের পুত্র ছেলে ড্যাব নেতা পিরোজপুর-২ আসনের বিএনপি থেকে মনোয়ন প্রত্যাশী ডা. রফিকুল ইসলাম লাভলুর ছোট ভাই বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে বর্তমান কমিটিতে সদস্য সচিব করায় আমরা নব গঠিত কমিটি হতে আমরা একযোগে পদত্যাগ করে অনতি বিলম্বে নতুন কমিটি গঠনের দাবি জানান।

এ বিষয়ে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেন, আগামী ১৫ জুলাই আমি ভান্ডারিয়ায় যাচ্ছি। তখন আলোচনার মাধ্যমে এ সমস্যার সমাধান করব।

উল্লেখ্য, ওই উপজেলা গত বুধবার (১ জুলাই) জাতীয় পার্টির (জেপি) মনিরুল হক মনির জমাদ্দারকে আহ্বায়ক ও আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে সদস্য সচিব করে ২২ জনকে যুগ্ম আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ