আজ- রবিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় যুবলীগ নেতার ওপর দুর্বৃত্তদের হামলা, জেলা যুবলীগের সভাপতি সম্পাদকের নিন্দা

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল লস্কর গুরুতর আহত হয়েছেন। এ হামলার জের ধরে স্থানীয় তুষখালী এলাকার অটো চালকরা সোমবার ঘন্টাব্যাপী মঠবাড়িয়া-চরখালী সড়ক অবরোধ করে। রবিবার রাতে মঠবাড়িয়া পৌর শহর থেকে বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-তুষখালী সড়কে মিঠাখালী বোর্ড স্কুল নামক স্থানে ওই যুবলীগ নেতার ওপর অজ্ঞাত একদল দুর্বৃত্ত হামলা চালায়। আহত যুবলীগ নেতা সোহেল লস্কর ব্রীক ফিল্ড এর স্বত্তাধিকারী ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ওই হামলার প্রতিবাদে সোমবার সকালে স্থানীয় অটো চালক ও এলাকাবাসি তুষখালী-মঠবাড়িয়া সড়ক অবোরোধ করে ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ করে দেয়। এতে উত্তেজনা ও জনদুর্ভোগের সৃষ্টি হলে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে বিক্ষুব্দ অটোচালকরা অবরোধ তুলে নেন। এতে মঠবাড়িয়া-চরখালী সড়কে প্রায় এক ঘন্টা দুরপাল্লার যানবাহনের চলাচল ব্যাহত হয়।

স্থানীয় সূত্রে জানাগেছে, রবিবার দুপুর থেকে উপজেলার তুষখালী বন্দরে অটো রিক্সার সিরিয়াল নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ নিয়ে ওই দিন বিকালে দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হমলার ঘটনা ঘটে। রাতে স্থানীয় যুবলীগ নেতা সোহেল লস্কর দুই পক্ষের সমঝোতা করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পরে সে রাত সাড়ে আটটার দিকে মোটর সাইকেলযোগে উপজেলা সদর থেকে ধানীসাফা নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় মঠবাড়িয়ার মিঠাখালী বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে পূর্বে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে হামলা চালায়। এসময় তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল লস্কর এর উপরে হামলার তীব্র নিন্দা জানান। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, এ হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ