আজ- রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণকারী পিরোজপুরে গ্রেপ্তার

মাদারীপুরের বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণকারী আসামি পিরোজপুরে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। পিরোজপুর মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে পিরোজপুর সার্কিট হাউস এলাকা হতে পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোঃ মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ডিবি  আসামী সুমন বেপারী (৩০) পিতা- সিরাজ বেপারী মাদারীপুর সদর মাদারীপুর গ্রেফতার করেন। আসামী ঐ এলাকায় সন্দেহ জনক ভাবে ঘোরাফেরা করলে পুলিশের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করেন সে জানায় অতিরিক্ত পুলিশ সুপার।

অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোঃ মুকিত হাসান খাঁন সুমন বেপারী তার দুলাভাই শংকরপাশা ইউনিয়নের মেম্বার দেলোয়ার কাজীর বাড়িতে তিন দিন ধরে আছেন এবং বেড়াতে এসেছি । পুলিশ তার দুলাভাইয়ের নম্বর চাইলে সে দিতে না পারায় পুলিশের সন্দেহ হওয়ায় তাকে আটক করে উক্ত মেম্বর এর সাথে যোগাযোগ করে জানতে পারে উক্ত আসামী তাদের বাড়িতে যায়নি। পরে তার এনআইডি যাচাই করে মাদারীপুর থানায় যোগাযোগ করে জানা যায় সে মাদারীপুরে এক বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করে পলাতক রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোঃ মুকিত হাসান খাঁন আরো এই ঘটনার বিষয়, মাদারীপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা হয় যাহার নম্বর ৪১ তারিখ ২০/০২/২৪ ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯(১)/ ৩০। আসামী সুমন বেপারীকে মাদারীপুর থানা পুলিশ থেকে আগত মামলার তদন্তকারী কর্মকর্তার এসআই অখিল রায়ের নিকট হস্তান্তর করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ