আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মুন্সীগঞ্জে বিএনপি’র সমাবেশে পুলিশের গুলিতে নেতা-কর্মী আহত হওয়ার প্রতিবাদে পিরোজপুরে সালাউদ্দিন কুমারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

মুন্সীগঞ্জে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের গুলিতে নেতা-কর্মী আহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে পিরোজপুর জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন তালুকদার কুমারের নেতৃত্বে শহরের বিলাশ চত্তর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদহ্মিন করে পোস্ট অফিস রোডে বিএনপি কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শওকত আলী ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক এস.কে আলামিন, পৌর ছাত্রদলের সদস্য সচিব বেল্লাল খান,পৌর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক রাব্বি হাওলাদার, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রিহম আকন রেজা সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময়  বক্তরা বলেন, মুন্সীগঞ্জে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের গুলিতে নেতা-কর্মী আহত হওয়ার ঘটনার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এ পুলিশি হামলা মামলা বন্ধ করে নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে। আন্দোলনের মাধ্যমে জনগনের অধিকার ফিরিয়ে দিতে হবে। আগামীদিনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যে কোন আন্দোলন সংগ্রামে পিরোজপুরের ছাত্রদল মাঠে থেকে কাজ করবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ