আজ- বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রমজান উপলক্ষে পিরোজপুরের ভান্ডারিয়ায় প্রায় ৭০ হাজার পরিবারকে ইফতার ও খাদ্য সামগ্রী দিচ্ছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন

করোনাভাইরাস মোকাবেলায় সমগ্র দেশ আজ স্থবির, বিপর্যস্ত জনজীবন। সংকটে সকল শ্রেণি পেশার মানুষ। আর এ সংকটকালীন সময়ে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষসহ নিম্ন মধ্যবিত্ত, মধ্যবিত্ত মানুষদের সহায়তায় পাশে দাঁড়িয়েছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামে একটি জনকল্যাণমূলক সামাজিক প্রতিষ্ঠান।
পবিত্র রমজান মাস উপলক্ষে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম মিরাজ প্রতিষ্ঠিত মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে তার ব্যক্তিগত অর্থায়নে ভান্ডারিয়া উপজেলা ও ভান্ডারিয়া পৌরসভার ৭০ হাজার পরিবারের বাড়িতে ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ফাউন্ডেশনের ৩০০ স্বেচ্ছাসেবক।
ভান্ডারিয়া উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলিয়ে মোট ৬৩টি ওয়ার্ডের উচ্চবিত্ত, মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত, হতদরিদ্রসহ বিভিন্ন শ্রেণি পেশার ৬১ হাজার ৯৭১টি পরিবার এবং উপজেলায় আবাসন, আশ্রায়ন, গুচ্ছগ্রাম, ভাসমান ও ভাড়াটিয়া মিলিয়ে আরও ৮ হাজার পরিবারসহ মোট ৬৯ হাজার ৯৭১টি পরিবারে ইফতার ও খাদ্য সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি ছোলা বুট, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম চিনি, আধা লিটার সয়াবিন তৈল এবং ১টি করে সাবান পৌঁছে দেওয়া হচ্ছে।
একই সাথে এ প্রতিষ্ঠানটি করোনা প্রতিরোধে উপজেলাবাসীর মধ্যে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতেও বিশেষ ভূমিকা রাখছে। আপদকালীন সময়ে করোনা রোগীর চিকিৎসার জন্য ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষায় তিনি পিপিইসহ প্রয়োজনীয় উপকরণ, সরঞ্জামাদি ও নগদ ১০ লাখ টাকা প্রদান করেছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ