আজ- রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

রাজধানীর ধানমন্ডিতে সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত

আকতার হোসেন : ২ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার সফলভাবে আড়ম্বরপূর্ণ এক আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর ধানমন্ডিতে দ্যা বাফেট স্টোরিস এ অনুষ্ঠিত হলো সবুজ ধারা প্রপার্টিজ লিমিটেডের বর্ষপূর্তি অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সবুজ ধারা প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম কায়কোবাদ, চেয়ারম্যান আকলিমা নাসরিন লাইজু, নির্বাহী পরিচালক এম. এ হালিম, পরিচালক (ল্যান্ড ডেভেলপমেন্ট)  মোঃ শাহজাহান হাওলাদার, পরিচালক (বিজনেস ডেভেলপমেন্ট) এ. কে এম আলম, পরিচালক হাজী মোঃ বাতেন, পরিচালক মোঃ মোকলেসুর রহমান সহ কোম্পানির সকল বিক্রয় কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন সবুজ ধারা প্রপার্টিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এম. এ হালিম তার বক্তব্যে কোম্পানির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। তার বক্তব্যের পর পরই সকলের উপস্থিতিতে কেক কেটে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় এবং কোম্পানির সম্মানিত গ্রাহকদের ফুল দিয়ে বরন করে নেন।

অতঃপর এক্সিকিউটিভ ডিরেক্টর এম. এ হালিম সকলের সামনে বিগত দিনের কার্যক্রম ও ভবিষৎ করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সচিব তৌহিদুর রহমান খান ও প্রফেসর বাকী বিল্লাহ।

পরিচালক মোঃ শাহজাহান হাওলাদার ও এ. কে এম আলম সংক্ষিপ্ত ভাবে প্রজেক্টের উন্নয়ন ও ক্রেতাদের মাঝে সবুজ ধারা সিটি এর প্লট ডিসেম্বর, ২০২৭ ইং মাসের মধ্যে হস্তান্তরের প্রক্রিয়া চলমান থাকবে বলে আশা ব্যক্ত করেন। তিনি আরও বলেন, ঢাকার আমিন বাজারে সবুজ ধারা সিটিকে একটি মডেল সিটি হিসেবে বাস্তবায়ন করার আশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম কায়কোবাদ। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য চেয়ারম্যান আকলিমা নাসরিন লাইজু সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ঢাকা বিভাগ,ফিচার,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ