আজ- বৃহস্পতিবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২১ ইং

রূপালী ব্যাংক লিমিটেড, বরিশাল বিভাগের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

রূপালী ব্যাংক লিমিটেড বরিশাল বিভাগের “শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২১” আঞ্চলিক ধান গবেষনা কেন্দ্র, সাগরদী, বরিশাল-এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। শনিবার দুপুরে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ব্যাংকের এমডি সিইও মোঃ ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

সম্মেলনে বরিশাল বিভাগের সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের বিষয়ে সার্বিক পর্যালোচনা করা হয় এবং বরিশাল বিভাগের ব্যবসায়িক অগ্রগতিতে তিনি সন্তোষ প্রকাশ করেন। ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধির লক্ষ্যে সুদ বিহীন আমানত বৃদ্ধি, সিএমএসএমই ঋন বিতরন, শ্রেণিকৃত ঋণ আদায় ও ফরেন রেমিট্যান্স পেমেন্ট – এ সমন্বিত পরিকল্পনা বাস্তবায়নের জন্য সবাইকে আরো আন্তরিক হওয়ার উদাত্ত আহবান জানান।

সম্মেলনে উপ-ব্যবস্থাপনা পরিচালক খান ইকবাল হোসেন ও মোঃ শওকত আলী খান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বরিশাল বিভাগের মহাব্যবস্থাপক ইকবাল হোসেন খাঁ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশালের জোনাল ম্যানেজার রোকনুজ্জামান, ভোলার জোনাল ম্যানেজার মোঃ আমীর আলী, পিরোজপুরের জোনাল ম্যানেজার মোঃ ফরহাদ হোসেন খান, পটুয়াখালির জোনাল ম্যানেজার মোঃ মনজুর হোসেন ।

এছাড়াও বরিশাল বিভাগের সব শাখা ব্যবস্থাপকরা ভার্চুয়ালি সম্মেলনে যুক্ত হন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.