আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার

সনাতন ধর্মের অনুসারী হয়েও অসহায় দুস্থ্য রোজাদার ব্যাক্তিদের মাঝে টানা পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার। এরই ধারাবাহিকতায় এই রমজানেও পিরোজপুরের বিভিন্ন স্থানে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করেছেন তিনি ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার এর মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম এ সার্বিক সহযোগীতা করেছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক। সুমন সিকদার ও তার দলের নেতাকর্মীরা শহরে ও বিভিন্ন উপজেলা ঘুরে ঘুরে অসহায় রোজাদার ব্যাক্তিদদের মধ্যে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন। তার এ মহৎই উদ্যোগে সকল শ্রেণী পেশার মানুষের থেকে প্রশংসা কুড়িয়েছেন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার বলেন, আমরা করোনা মহামারীর সময় থেকে শুরু করে প্রতি বছর রমজানে শহরের বিভিন্ন স্থানে আমাদের মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পালন করে আসছি। রিক্সাচালক, দিনমজুর অসহায় ব্যাক্তিরা যেনো রমজানে না খেয়ে থাকে তাই আমাদের এ প্রচেষ্টা। আমরা মাসব্যাপী রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি আগামীতেরও আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

উল্লেখ্য, ৫ বছর ধরে রমজান এলেই শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছেন সুমন ও তার দলের নেতাকর্মীরা। প্রতিদিন প্রায় দুই শতাধিক অসহায় রোজাদার ব্যাক্তিকে ইফতার সামগ্রী বিতরণ করেছেন তারা।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ