আজ- মঙ্গলবার, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং

রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটি

 

মহামারী করোনা ভাইরাসের প্রকোপে মানুষ যখন ঘরবন্দী সেই মুহুর্তে পিরোজপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদার ব্যাক্তিদের মাঝে বিনামূল্যে রমজান মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের শুরু করেছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। আজ বুধবার শহরের জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে শতাধিক রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার বিতরণের মাধ্যমে এই কার্যক্রম শুরু হয়।
পিরোজপুর ইয়ূথ সোসাইটির চীফ কো-অর্ডিনেটর হাসিবুল ইসলাম হাসান বলেন, পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাস কোভিড-১৯ মহামারী দুর্যোগ চলাকালীন সময়ে রোজাদার ব্যাক্তিদের মাঝে বে-সরকারী সংস্থা পিরোজপুর ইয়ূথ সোসাইটির উদ্যোগে পহেলা রমজান থেকে প্রতিদিন বিকেলে পিরোজপুর জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে এই ইফতার বিতরণ কার্যক্রম মাসব্যাপী চলবে।
ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি খালিদ আবু, শরীয়তপুর নড়িয়া সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম, পিরোজপুর ক্রিকেট একাডেমীর সাধারণ সম্পাদক আজমল হুদা নিঝুম, পিরোজপুর ইয়ূথ সোসাইটির চীফ কো-অর্ডিনেটর হাসিবুল ইসলাম হাসান পিরোজপুর জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তামিম সরদার, সাপ্তাহিক বলেশ^র পত্রিকার নির্বাহী সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, ঢাকা পোষ্ট ২৪ ডটকম এর জেলা প্রতিনিধি মোঃ আবীর হাসান, পিরোজপুর ইয়ূথ সোসাইটির কো-অর্ডিনেটর ফেরদৌস রহমান, মাহবুবুল আলম মুন্না, সোহেল সিকদার, সাদমান হোসেন, আলী ইমাম অন্তু সহ পিরোজপুর ইয়ূথ সোসাইটির সদস্যবৃন্দ।
পিরোজপুর ইয়ূথ সোসাইটির করোনা মহামারী শুরু হবার পর থেকেই বিভিন্ন সময় অসহায় মানুষ ও অভুক্ত প্রাণীদের খাবার বিতরণ, রক্তদান ও বৃক্ষ রোপন কর্মসূচী, পাখিদের নীড় তৈরি, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.