আজ- বৃহস্পতিবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২১ ইং

শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। আজ রোববার বেলা ১১ টায় শহরের কৃষ্ণচুড়া মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউনক্লাব রোড় সমাবেশে মিলিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটুর, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন, সাবেক সংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ, জেলা ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান জুম্মান, জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সৈয়দ মাইন, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া ইমতিয়াজ শুভ, জেলা ছাত্রলীগের সাবেক দূর্যোগ ত্রান বিষয়ক সম্পাদক শাহারিয়ার ইমন সবুজ সহ বিভিন্ন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ফয়সাল মাহাবুব শুভ সরকারী সোগরাওয়ার্দী কলেজের সাবেক জিএস, সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তিনি ছিলেন ছাত্র সমাজের আইকন। নৌকার পক্ষে প্রচারনায় যাওয়ার কারনে তাকে নির্মম ভাবে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আমসামীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের দাবী জানান তারা।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.