আজ- রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ হাসিনাকে বলা হচ্ছে উন্নয়নের জাদুকর, তার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে ….মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি

আমরা অন্ধকার থেকে আলোর পথে চলে যাচ্ছি, দুঃস্থ অবস্থা থেকে অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের রোল মডেলে পরিনত হচ্ছি। আজ শেখ হাসিনাকে বলা হচ্ছে উন্নয়নের জাদুকর। তার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে। শুক্রবার (৬ মে ) সকালে পিরোজপুরে সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

এসময় পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার।

পিরোজপুর সদর উপজেলা সহ নাজিরপুর ও নেছারাবাদ তিনটি উপজেলায় মোট ১ হাজার ৫০০ জন অসহায় ও দরিদ্রের মাঝে ২১ হাজার ৬শত কেজি শুকনো খাবার বিতরন করেন মন্ত্রী।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ