আজ- বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ

পিরোজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। মঙ্গলবার (১৭ মে) দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে শতাধিক মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পিরোজপুর জেলা শাখার সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, শুভদীপ শিকদার শুভ, প্রচার সম্পাদক মান্নান সাইফুল, দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু, সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সম্পাদক বিতরপূর্বে তাদের বক্তব্যে বলেন, ১৯৮১ সালে আজকের এই দিনে শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে দেশে ফিরে এসেছিলেন। যার প্রেক্ষিতে আজ দেশের মানুষ এতোটা ভালো আছে। আগামী দিনে জণনেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যহত রাখতে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ যে কোন নির্দেশনা পালন কবে। আমাদের এই মানবিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এর আগে মানমীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা এবং জাতির পিতা সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ