আজ- সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘সম্মিলিত প্রচেষ্টায় করোনা মোকাবেলা করতে হবে’

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমাদের বৈশ্বিক এ মহামারি করোনা মোকাবেলা করতে হবে। করোনা ভাইরাসের কারণে বিশ্বব্যাপী জনজীবন অচল হয়ে পড়ার উপক্রম হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ মহামারি করোনা মোকাবেলার জন্য আগে থেকেই পদক্ষেপ নেয়ায় আমরা এখন পর্যন্ত অনেকটা নিরাপদে আছি।

বৃহস্পতিবার বিকালে স্বরূপকাঠি উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধি, সুধী এবং সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এ দুর্যোগের কারণে প্রতিটি দরিদ্র পরিবারকে সরকার খাদ্য সহায়তা দিচ্ছে। একজন মানুষও যেন অনাহারে বা অর্ধাহারে না থাকে এবং সরকারি সাহায্য যাতে সঠিকভাবে প্রকৃত গরীব মানুষ পায় সেদিকে খেয়াল রাখতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান তিনি।

তিনি বলেন, অর্থনীতিকে চাঙ্গা রাখতে এ দুর্যোগকালে কৃষি উৎপাদন, হাস-মুরগী, গরু ছাগল পালন অব্যাহত রাখতে হবে। প্রতিটি নাগরিককে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলা উচিৎ। তাহলে নিজে, নিজের পরিবার এবং মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে পারবেন।

উপজেলা চেয়ারম্যান আব্দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অংশ নেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, ইউএনও সরকার আবদুল্লাহ আল মামুন বাবু, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) রিয়াজ হোসেন, পৌর মেয়র গোলাম কবির, আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, ওসি মো. কামরুজ্জামান ও নারী ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান প্রমুখ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ