আজ- শুক্রবার, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২১ ইং

সময় টেলিভিশন এর পিরোজপুর প্রতিনিধি জিয়াউল হকের পিতার মৃত্যুতে জিয়াউল আহসান গাজীর শোক

পিরোজপুর প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশন এর পিরোজপুর প্রতিনিধি জিয়াউল হকের পিতা সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা  সুলতান আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেছেন পিরোজপুর জেলা আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

সাংবাদিক জিয়াউল হকের পিতা সুলতান আহমেদ (৭৭) বাধ্যর্কজনিত কারণে আজ মঙ্গলবার সকাল ৯টা ১০ মিনিটে ঝাটকাটি তার নিজ বাসভবনে  ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৭ বছর। মৃত্যুকালে তিনি সন্তান, বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আসর নামাজ শেষে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সাংবাদিক জিয়াউল হকের পিতা মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। তিনি এক শোক বার্তায় তার মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.