আজ- শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাড়া দেশে ধর্ষন ও হত্যা বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন পালিত

স্টাফ রিপোর্টার : সাড়া দেশে ধর্ষন ও হত্যা বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন পালিত হয়েছে। আজ শনিবার সকালে শহরের টাউন ক্লাব রোডে, হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরাম(এইচ আর ডিএফ) এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।
মানববন্ধনে এইচ আর ডিএফ এর আহবায়ক মো: রফিকুল ইসলাম পান্নার সভাপতিত্তে বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটির সভাপতি এ্যাডঃ শহীদুল্লাহ খান, মহিলা পরিষদ পিরোজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খালেদা আক্তার হেনা, জেলা উদীচী শিল্পী গোষ্ঠির সাধারণ সম্পাদক খালিদ আবু, দিশারী শিল্পী গোষ্ঠির সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা সামছুদ্দোহা মিলন, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান,এ্যাডঃ শরজিত অধিকারী ও সম্প্রতি সন্ত্রাসী কর্তৃক নিহত পাড়েরহাট রাজলক্ষ্মী হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্র সালাউদ্দিন বেপারীর বাবা মো: সিদ্দিকুর রহমান বেপারী এবং মামা ওহিদুল ইসলাম সহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ ।
মানববন্ধনে বক্তারা নুসরাত হত্যার সাথে জড়িত ওসি মোয়াজ্জেমকে অনতিবিলম্বে গ্রেফতার, সম্প্রতি সাড়াদেশে ধর্ষন ও আগুনে পুড়িয়ে হত্যা বৃদ্দি রোধ করে ধর্ষক ও হত্যাকারীদের বিশেষ ট্রাইবুনালে বিচারে প্রয়োজনে বিশেষ আইন সংশোধ করার পাশাপাশি জনগণকেও সচেতন থেকে এসমস্ত দুষকৃতি কারীদের প্রতিরোধ করার আহবান জানান ।
মানববন্ধন থেকে পিরোজপুরের শিশু সালাউদ্দিনের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীও করা হয় ।

বিভাগ: অন্যান্য,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ