আজ- সোমবার, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে পিরোজপুর জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) সকাল ১০ টায় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের অংশ গ্রহনে বর্নাঢ্য এ আনন্দ র‌্যালীটি শহরের বঙ্গবন্ধু চত্তর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে জেলা ষ্টেডিয়ামের মাঠে জেলা প্রশাসনের আয়োজনে বড় পর্দায় সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন শিক্ষক, শিক্ষার্থী, সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুরের জেলা প্রশাসক মো: জাহেদুর রহমান, পুলিশ সুপার মো: সাইদুর রহমান, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আখতারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী প্রমুখ।

এসময় বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ স্থানীয় কয়েক হাজার নারী-পুরুষ। দুপুরে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া সন্ধায় রয়েছে বর্ণিল আতশবাজি প্রদর্শণী। শহরতলীর সার্কিট হাউস এলাকা হতে বলেশ্বর ব্রিজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পথ পদ্মা সেতু, জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যাণার ও বিলবোর্ডে সজ্জিত করা সহ রাস্তার দু-ধার অলোকমালায় সজ্জিত করা হয়।

এদিকে সড়ক পথে বাস, মাইক্রোবাস যোগে ও নৌ-পথে পিরোজপুরের বিভিন্ন এলাকা থেকে ৮টি লঞ্চ ও শতাধিক বাস যোগে শুক্রবার বিকেল থেকেই কাঠালবাড়ি জনসভা স্থলে গিয়ে যোগ দেয় প্রায় ২০ হাজারের বেশি মানুষ।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ